Blog

‘ঘাটাল থেকেই দাঁড়াচ্ছি’, নিজেই জানালেন দেব! Dev reacts on constesting in Loksabha Election this year


অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: জল্পনার অবসান। ‘ঘাটাল থেকেই দাঁড়াচ্ছি’, নিজেই জানালেন দেব। বললেন, ‘আমি দশ বছর ধরে চেষ্টা করেছি, আমার জন্য যেন দলের নাম না খারাপ হয়। যদি ছেড়ে চলে যায়, তাহলেও চাইনি দলের নাম খারাপ হোক’।

আরও পড়ুন:  TMC: দেব-বিতর্কের জের? তৃণমূলের ঘাটাল জেলা সভাপতি থেকে অপসারিত শংকর দলুই!

২০১৪ পর ফের ২০১৯। তৃণমূলের টিকিটে পরপর দু’বার সাংসদ নির্বাচিত হয়েছেন যিনি, সেই দেব কি রাজনীতিতে থাকবেন? তখন জোর জল্পনা চলছে রাজনৈতিক মহলে। লোকসভায় ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে সরব হন সাংসদ। বলেন, ‘আমি থাকি বা না থাকি, ঘাটাল আমার মনে থাকবে। বরাদ্দ টাকা যেন মঞ্জুর করে কাজ যেন শুরু হয়’। 

গতকাল, শনিবার কলকাতার ক্য়ামাক স্ট্রিটে নিজের অফিসে দেবের সঙ্গে বৈঠকে বসেন অভিষেক। এরপর কালীঘাটে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করেন তৃণমূলের তারকা সাংসদ। এদিন দেব বলেন, ‘আমি দাঁড়াব না ভেবেছিলাম এবার। দলকে বলেছিলাম, আমাকে কোনও পদ দেওয়ার দরকার নেই। আমি এমনিই দলের জন্য পরিশ্রম করব। জেতার জন্য চেষ্টা করব  আমার অবদান যেন থাকে। কিন্তু দল বলল, না তোমাকে চাই’। 

দেবের আরও বক্তব্য, ‘ওনারা যে প্রস্তাবটা দেন… আমার সেটা বিশ্বাস হল, এটা হতে পারে। কাউকে না কাউকে তো বিশ্বাস করতে হবে। আমি আমার সরকার, দিদিকে বিশ্বাস করলাম। ঘাটালের সত্তর-আশি বছরের যে সমস্য়াটা,  তারা বলেছেন, তাঁরা করবেন চব্বিশের নির্বাচনের পর। কেন্দ্র সরকার কীভাবে আসবে, রাজ্য সরকারর কী ভূমিকা থাকবে, কেউ না থাকলে রাজ্য সরকার দায়ি থাকবে’।

এদিকে ঘাটালে দলের চেয়ারম্যান পদ থেকে শংকর দলুইকে সরিয়ে দিয়েছে তৃণমূল। দেবের সঙ্গে তাঁর দীর্ঘদিন ধরে সমস্যা চলছিল তাঁর। সূত্রের খবর তেমনই। কী প্রতিক্রিয়া?  ঘাটালের সাংসদ বলেন, ‘এত বছর রাজনীতি করছি। সাংগঠনিক বিষয়ে ঢুকিনি। দল যা চেয়েছে, তাই হয়েছে’।

আরও পড়ুন:  BJP: রাজ্যসভা নির্বাচনে প্রার্থী ঘোষণা রাজ্য বিজেপির, কার উপর ভরসা রাখল পদ্মশিবির?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Hi, I’m invisioni.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *