Blog

দেব-বিতর্কে জের? তৃণমূলের ঘাটাল জেলা সভাপতি থেকে অপসারিত শংকর দলুই! Sankar Dolui removed as TMC district president in Ghatal


প্রবীর চক্রবর্তী: দেবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বিতর্ক। সাংসদের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের পর, এবার শংকর দলুইকে পদ থেকে সরাল তৃণমূল। ঘাটালে দলের চেয়ারম্যান পদে ছিলেন তিনি। নতুন চেয়ারম্যান হলেন রাধাকান্ত মাইতি।

আরও পড়ুন:  TMC: কংগ্রেসকে সমর্থন নয়, রাজ্যসভার ৪ আসনে প্রার্থী ঘোষণা তৃণমূলের

২০১৪ পর ফের ২০১৯। তৃণমূলের টিকিটে পরপর দু’বার সাংসদ নির্বাচিত হয়েছেন যিনি, সেই দেব কি রাজনীতিতে থাকবেন? তখন জোর জল্পনা চলছে রাজনৈতিক মহলে। লোকসভায় ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে সরব হন সাংসদ। বলেন, ‘আমি থাকি বা না থাকি, ঘাটাল আমার মনে থাকবে। বরাদ্দ টাকা যেন মঞ্জুর করে কাজ যেন শুরু হয়’। 

গতকাল, শনিবার কলকাতার ক্য়ামাক স্ট্রিটে নিজের অফিসে দেবের সঙ্গে বৈঠকে বসেন অভিষেক। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে  সাংসদ-অভিনেতা কথা দিয়েছেন যে,  যে যদি দল চায়, তাহলে ফের ভোটে দাঁড়াবেন তিনি। যেখানে প্রার্থী করা হবে, সেখান থেকেই লড়বেন। এমনকী, অভিষেকের সঙ্গে কালীঘাটে মমতা বন্দ্য়োপাধ্যায়কে একই কথা জানিয়ে এসেছেন তিনি। সূত্রের  খবর তেমনই।

এর আগে, ঘাটালের ৩ পদ থেকে হঠাৎ-ই ইস্তফা দেন দেব। এরপর সাংসদের হাজির হয়ে তিনি বলেন, ‘যা জানানোর দিদিকে জানাবেন’। সঙ্গে ইনস্টাগ্রামে পোস্ট, ‘আর কিছুক্ষণ’। তৃণমূল সূত্রের খবর, সাংসদ দেবে সঙ্গে দীর্ঘদিন সমস্য়া চলছিল তৃণমূলের ঘাটাল জেলার চেয়ারম্যান শংকর দলুইয়ের। দেবের সঙ্গে যেদিন বৈঠক করলেন অভিষেক, তার পরের দিনই পদ থেকে সরিয়ে দেওয়া হল সেই শংকর দলুইকে। 

আরও পড়ুন:  CPM MLA Arrested: বাঁশদ্রোণী এলাকা থেকে আটক সন্দেশখালির প্রাক্তন সিপিএম বিধায়ক

এদিকে একটি ভাইরাল ক্লিপে নাম জড়িয়েছিল দেবের। যদিও সেই অডিয়োর সত্যতা যাচাই করেনি জি২৪ ঘণ্টা। ভিডিয়োও দেখা গিয়েছিল, ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দলুই দলেরই সাংসদ দেবের বিরুদ্ধে সাংসদ তহবিলের টাকা থেকে ৩০ শতাংশ কমিশনে চাওয়ার দাবি করেছেন চাইত বলে বিস্ফোরক দাবি করেছেন। যদিও পরবর্তীকালে সেই কথা অস্বীকার করেন ঘাটালে তৃণমূলের সদ্য প্রাক্তন চেয়ারম্যান। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Hi, I’m invisioni.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *