Blog

মুখ্যমন্ত্রী বিধানসভা থেকে বেরোতেই ‘চোর চোর’ স্লোগান শুভেন্দুদের! BJP MLA slogan against CM Mamata Banerjee in Assembly


শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: বাজেট অধিবেশন শেষ। বিধানসভা থেকে তখন বেরিয়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। ‘চোর চোর’ স্লোগান দিলেন শুভেন্দু অধিকারী-সহ বিজেপি বিধায়ক। পাল্টা ‘মুখ্যমন্ত্রী জিন্দাবাদ’ স্লোগান দিতে দেখা গেল তৃণমূল সমর্থি বিধানসভার কর্মী ইউনিয়নের সদস্যদেরও।

আরও পড়ুন:  West Bengal Budget 2024: বাজেটে ডিএ বাড়ল আরও ৪ শতাংশ, বেতন বাড়ল চুক্তিভিত্তিক কর্মী থেকে সিভিক ভলান্টিয়ারদের!

ঘটনাটি ঠিক কী? এদিন বিধানসভায় বাজেট অধিবেশনে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী। বাজেট পেশ হওয়ার নিজের ঘরে সাংবাদিক সম্মেলনও করেন তিনি। এরপর সন্ধ্যায় যখন বিধানসভা থেকে বেরোচ্ছিলেন মমতা, তখনই ঘটে বিপত্তি। 

যে পথ দিয়ে মুখ্যমন্ত্রীর বেরোনোর কথা ছিল, সেই পথের দু’দিকে ব্যারিকেড করে দিয়েছিল পুলিস। পাশেই রাখা ছিল বিজেপির অগ্নিমিত্রা পলের গাড়িটি। গাড়িটি বের করতে পারছিলেন না তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিরোধী দলনেতা। সঙ্গে বিজেপির অন্য বিধায়করা।

‘কে আটকে ছিলেন গাড়ি’? ক্ষোভে ফেটে পড়েন শুভেন্দু। বিধানসভা কর্তব্য়রত পুলিসকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আমরা সবাই সমান।  আপনারা আমাদের মনোনীত করেননি। আমরা জনগণের দ্বারা নির্বাচিত। অগ্নিমিত্রা পলের গাড়ি আটকেছেন। কে হরিদাস পালকে এখানে নিয়ে পার করাবেন আপনারা’? আর ঠিক তখনই বিধানসভা থেকে বেরোচ্ছিলেন মুখ্যমন্ত্রী। তাঁকে দেখে মুখ্যমন্ত্রী জিন্দাবাদ’ স্লোগান দিতে দেখা গেল তৃণমূল সমর্থিত বিধানসভার কর্মী ইউনিয়নের সদস্য়রা।

চুপ করে থাকেননি বিজেপি বিধায়করা। মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে ‘চোর চোর’ স্লোগান দিতে থাকেন শুভেন্দু-সহ বাকিরা। এরপর যাঁরা ‘মুখ্যমন্ত্রী জিন্দাবাদ’ স্লোগান দিচ্ছিলেন, তাঁরা বিরোধী দলের বিধায়কদের রীতিমতো তাড়া করেন!

আরও পড়ুন:  Mamata Banerjee: ‘এটা চমকে যাওয়ার মতো বাজেট’, নিজেই বললেন মমতা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Hi, I’m invisioni.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *