Blog

Abhishek Banerjee: দেব-জল্পনায় এবার আসরে অভিষেক! Abhishek Banerjee to meet Dev


প্রবীর চক্রবর্তী: দেব-জল্পনায় এবার আসরে অভিষেক বন্দ্যোপাধ্যায়! কী সমস্যা? আগামী শনিবার ঘাটালের সাংসদের সঙ্গে বৈঠকে বসছেন তিনি। সূত্রে খবর তেমনই।

আরও পড়ুন:  ‘বিজেপির কোন কোন নেতার কটা ফোন, কাদের ফোন দেব ধরেনি সব তোলা আছে’

২০১৪ পর ফের ২০১৯। তৃণমূলের টিকিটে পরপর দু’বার সাংসদ নির্বাচিত হয়েছেন যিনি, সেই দেব কি রাজনীতিতে থাকবেন? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে। এরইমধ্যে লোকসভায় ঘাটাল মাস্টার প্ল্য়ান নিয়ে সরব সাংসদ। দেব বলেন, আমি থাকি বা না থাকি, ঘাটাল আমার মনে থাকবে। বরাদ্দ টাকা যেন মঞ্জুর করে কাজ যেন শুরু হয়’। কবে? আজ, বৃহস্পতিবার। 

এর আগে, বুধবার একটি ভাইরাল ক্লিপে দেবের নাম জড়ায়। যদিও সেই অডিয়োর সত্যতা যাচাই করেনি জি২৪ ঘণ্টা। যেখানে দাবি করা হচ্ছে, ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দলুই দলেরই সাংসদ দেবের বিরুদ্ধে সাংসদ তহবিলের টাকা থেকে ৩০ শতাংশ কমিশন চাইত বলে বিস্ফোরক দাবি করেছেন। যদিও পরবর্তীকালে সেই কথা অস্বীকার করেছেন শঙ্কর দলুই। সেই ভাইরাল অডিয়ো প্রসঙ্গে দেব বলেন যে তাঁর যা জানানোর তিনি দিদিকে জানিয়েছেন। এরপরেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাংসদ দেব লেখেন, ‘আর কিছুক্ষণ’। ফলে জল্পনা আরও বাড়ে। 

সেই কথোপকথোনে শোনা যাচ্ছে, ”আমি দিদিকে বলেছি দেব আমার কাছে সাংসদ তহবিল থেকে ৩০ শতাংশ কমিশন চাইছে,দিদি বলছে ছেড়ে দে তুই ওর কাজটা করিসনি। কিন্তু আমি তো দিদিকে বলেছি দিদিতো এটা জানে জেনেও তো ওকে সাপোর্ট করেছে,কেন করেছে? কারণ ওকে আবার রাজনীতিতে প্রয়োজন।” এই প্রসঙ্গে অবশ্য দেব বলেছেন, যে অডিয়ো ভাইরাল হয়েছে, আমার মনে হয় সেটা ‘দিদিকে বলো’ কর্মসূচিতে দিদিকে বলেছেন। 

এদিকে যেদিন ভিডিয়োটি প্রকাশ্যে আসে, সেদিন মুখ খোলেননি। এদিন ঘাটালের তৃণমূল সাংসদের পাল্টা চ্যালেঞ্জ, ‘প্রমাণ করতে পারলে আমি রাজনীতি-অভিনয় দুই ছাড়ব, ওরা রাজনীতি ছাড়বেন তো?’

আরও পড়ুন:  West Bengal Budget 2024 | Abhishek Banerjee: ‘আমরা স্বনির্ভর বাংলার পথ তৈরি করছি’, বাজেটের প্রশংসায় অভিষেক!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Hi, I’m invisioni.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *