Blog

Narayanpur: প্রেমের ফাঁদে পড়েই সর্বস্ব খুইয়েছেন যুবতীরা! এবার নাগা রাজেনের খেলা শেষ


সৌমেন ভট্টাচার্য: সোশ্যাল মিডিয়ায় যুবতীদের সঙ্গে আলাপ করে প্রেমের ফাঁদে ফেলে, যুবতীদের থেকে লক্ষাধিক টাকা আত্মসাৎ করার অভিযোগে গ্রেফতার কর্ণাটকের বাসিন্দা এক যুবক। ধৃতের নাম নাগা রাজেন। গ্রেফতার করলো নারায়নপুর থানার পুলিশ। ধৃতকে আজ ব্যারাকপুর আদালতে তোলা হবে।

আরও পড়ুন: CPM MLA Arrested: বাঁশদ্রোণী এলাকা থেকে আটক সন্দেশখালির প্রাক্তন সিপিএম বিধায়ক

পুলিস সূত্রের খবর, নিজের বিবাহিত জীবন গোপন রেখে সোশ্যাল মিডিয়ায় যুবতীদের সাথে আলাপ পরিচয় করে প্রেমের ফাঁদে ফেলত নাগা রাজেন নামে ওই যুবক। প্রথমে যুবতীদের সাথে সোশ্যাল মিডিয়ায় আলাপ, পরে প্রেমের জালে ফেলে, অবশেষে ব্ল্যাকমেল করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে। চলতি মাসে এরকমই এক অভিযোগ জমা পড়ে নারায়নপুর থানায়। 

আরও পড়ুন: Sadeshkhali Incident: সন্দেশখালি নিয়ে তৃণমূল-বিজেপির তুঙ্গে তরজা, অভিষেকের নির্দেশে উত্তমকে বহিষ্কার করল দল!

নারায়ণপুরের বাসিন্দা এক যুবতী অভিযুক্তের ফাঁদে পড়ে লক্ষাধিক টাকা যুবককে দেয়। পরে সে প্রতারিত হয়েছে বুঝতে পেরে নারায়ণপুর থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে নারায়নপুর থানার পুলিশ তদন্তে নেমে অভিযুক্ত যুবক নাগা রাজেনকে হাওড়া থেকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে সোশ্যাল মিডিয়ায় মেয়েদেরকে এইভাবে ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিতো অভিযুক্ত যুবক। ধৃত নাগা রাজেনকে আজ ব্যারাকপুর আদালতে তোলা হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)





Source link

Hi, I’m invisioni.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *